বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 

নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর চাঁদমারি ১১ নং ওয়ার্ড এলাকায় চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। এতে আহতরা হলেন চাঁদমারি এলাকার বাসিন্দা আশিক হাওলাদার (২৭) ও রায়হান হাওলাদার (৩০)। আশিক হাং চাঁদমারি এলাকার কালাম হাওলাদারের ছেলে ও রায়হান হাওলাদার একই এলাকার মোঃ হাবিব হাওলাদার এর ছেলে।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।আহত সুত্রে জানা যায়,আজ সোমবার সকাল দশটায় চাঁদমারি সিঙ্গারা পয়েন্ট এলাকার বরফ কলের মানিক চেয়ারম্যানের লোহার অ্যাঙ্গেল চুরি করে বখাটে মাদক সেবী সুজন, জিহাদ, হোসেন, মোস্তফা, ও জসিম।

এ সময় তাদের লোহার অ্যাঙ্গেল চুরি করতে দেখে রায়হান হাওলাদার ও আশিক হাওলাদার তাতে বাধা দেয়।আর এতে ক্ষিপ্ত হয় এই বকাটে চক্রটি।এবং লাঠি সোটা নিয়ে রায়হান ও আশিকের উপর ঝাঁপিয়ে পড়ে।এ সময় সুজন, জিহাদ, হোসেন, মোস্তফা, ও জসিম সহ অজ্ঞত চার-পাঁচজন  লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে রায়হান হাওলাদারের মাথা ও আশিকের হাতে গুরুতর  জখম করে।

পরে স্থানীয়রা ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহতরা শেবাচিমে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।এ বিষয়ে আহতর স্বজনরা জানায় এই বকাটে চক্রটি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের প্রভাবশালী নেতাদের ছত্রছায়ায় অত্র এলাকায় চুরি ও চাঁদাবাজি করে মাদক সেবন করত । আওয়ামী লীগ নেতাদের ভয়ে তাদের কেউ কিছু বলতে পারত না।

৫ই আগস্ট আওয়ামী লীগ ক্ষমতা পতনের পরও   বেপরোয়া রয়ে গেছে এই চক্রটি। মাদকের টাকার জন্য বিভিন্ন সময় বিভিন্ন জনের মালামাল চুরি করে এই চক্রটি।এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana